Thursday, April 2nd, 2020




মতলব দক্ষিণে নুরুল আমিন রুহুল এমপির খাদ্য সহায়তা প্রদান

আশরাফুল জাহান শাওলিন: চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলের ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১ এপ্রিল বুধবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ চত্বরে করোনা ভাইরাসের কারণে বেকার হওয়া কর্মহীন জনগনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে এমপি নুরুল আমিন রুহুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের করোনা ভাইরাস বিস্তার রোধে সকলকে ঘরে থাকার অনুরোধ করেছেন। আর এই সময়ে কর্মহীন, দরিদ্র ও দুস্থদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করেছেন। ইনশাহআল্লাহ, করোনা পরিস্থিতিতে দেশে মানুষ যেন খাদ্য সংকটে না পড়ে সেই জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) মোঃ মুবিন সুজন, অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেশ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ একেএম মাহবুবুর রহমান, সাবেক পৌর চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, যুবলীগের আহবায়ক জহির সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ